Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানপট্রির ভোট কেন্দ্র থেকে লুট হওয়া ৫টি ইভিএম মেশিন উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১০:১১ পিএম

আজ সন্ধ্যায় পটুয়াখালীর গলাচিপার পানপট্রির ৫ নং কাজীর কান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পরে ভোট কেন্দ্র থেকে লুট হওয়া ৮ টি ইভিএম মেশিনের মধ্যে ৫ টি ইভিএম মেশিন রাত ৯ টার পরে কেন্দ্রের কোয়াটার কিলোমিটার দূরে একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, লুট হওয়া অন্য তিনটি মেশিন উদ্ধারে তারা কাজ করছেন।

উল্লেখ্য, আজ সন্ধ্যায় পটুয়াখালীর গলাচিপার পানপট্রির ৫ নং কাজীর কান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পরে সাধারণ সদস্য পদে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণার পরই পরাজিত প্রার্থীরা ভোটার ফলাফল না মেনে নিয়ে ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এ সময় ভোট কেন্দ্রের বাহিরে থাকা অপেক্ষমাণ সমর্থকরাও এতে যোগ দিয়ে ভোট কেন্দ্রে ব্যাপক ভাংচুর ও ইটপাটকেল নিক্ষেপ করে ভোট কেন্দ্রের ইভিএম মেশিন নিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে পুলিশ সর্ট গানের গুলি চালায় বলে জানান গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ