Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

করাচী গাউসিয়া কমিটির সভাপতির ইন্তেকালে আনজুমান ট্রাস্টের শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

দরবারে আলীয়া কাদেরিয়া সিরিকোটের একনিষ্ঠ খাদেম ও পাকিস্তানের করাচী গাউসিয়া কমিটির সভাপতি মুহাম্মদ শহীদ আহমেদ কাদেরীর ইন্তেকালে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট এ কিউ আই চৌধুরী ও মুহাম্মদ আমির হোসেন সোহেল, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মুহাম্মদ এনামুল হক বাচ্চু, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মুফতি ছৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান প্রমুখ গতকাল এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

তারা দেশে-বিদেশে সুন্নিয়তের প্রচারে মরহুমের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে বুধবার করাচীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন শহীদ আহমেদ।
গতকাল আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহর ইমামতিতে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করাচী গাউসিয়া কমিটির সভাপতির ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ