Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

যশোর, ঝিনাইদহ ও গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

যশোর ব্যুরো জানায়, যশোর-ঝিনাইদহ মহাসড়কে আলাদা দুটি দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত হয়েছে। গতকাল সকালে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল ও ফুলবাড়ি গেটে এ দুর্ঘটনা ঘটে। বারবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, সকাল সাড়ে ৭টার দিকে একটি যাত্রীবাহী বাস বিপরীত মুখ থেকে আসা ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে সুমিত্রা দাস (৫৫) নিহত হন। অপরদিকে, বারবাজার হাইওয়ে থানার সামনে ট্রাকর চাকায় পিষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহী রাজন (২০) নিহত হয়। নিহত দুজনের লাশ তাদের পরিবারের আবেদনের কারণে হস্থান্তর করা হয়েছে। নিহত রাজন ঝিনাইদহ জেলার কালীগঞ্জের খোকনের ছেলে এবং নিহাত সুমিত্রা যশোর সদর উপজেলার ফুলবাড়িয়া গ্রামের শুশিল দাশের স্ত্রী। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের বেকাসাহরা এলাকায় গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে ড্রামটাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় সিএনজির আরো চারজন গুরুত্বর আহত হয়েছে। আহতদেরকে শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম মরম আলী বেপারী (৭০)। তিনি উপজেলার বরমী ইউনিয়নের পাইটাল বাড়ী গ্রামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রাম ট্রাকটি বেপরোয়াভাবে সিএনজিটিকে ধাক্কা দিলে সিএনজিটি উল্টে গিয়ে দুমরে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বৃদ্ধ লোকটি মারা যান। শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ৩

১২ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ