Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরের ১২টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১০:৩০ পিএম

বৃহস্পতিবার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোর সদরের ৭টি এবং বড়াইগ্রাম উপজেলার ৫টি ইউনিয়নে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তারা হলেন-

নাটোর সদর উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে তেবাড়িয়া ইউনিয়নে ওমর আলী প্রধান (নৌকা), কাফুরিয়া ইউনিয়নে আবুল কালাম (স্বতন্ত্র), হালসা ইউনিয়নে শফিকুল ইসলাম (নৌকা বিদ্রোহী), ছাতনী ইউনিয়নে তোফাজ্জল হোসেন সরকার (নৌকা), দিঘাপতিয়া ইউনিয়নে শরিফুল ইসলাম বিদ্যুৎ (নৌকা), বড়হরিশপুর ইউনিয়নে ওসমান গণী ভুঁইয়া (নৌকা) এবং লক্ষীপুর খোলাবাড়িয়া নুরুজ্জামান কালু (নৌকা বিদ্রোহী)।

এছাড়া বড়াইগ্রাম উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে চান্দাই ইউনিয়নে শাহনাজ পারভীন (নৌকা), জোনাইল ইউনিয়নে আবুল কালাম আজাদ (নৌকা বিদ্রোহী), নগর ইউনিয়নে মোস্তফা শামসুজোহা সাহেব (নৌকা বিদ্রোহী), বড়াইগ্রাম ইউনিয়নে মোমিন আলী (নৌকা) এবং গোপালপুর ইউনিয়নে আবু বক্কর সিদ্দিক (নৌকা)।

উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব বৃহস্পতিবার রাত ৮টার দিকে বেসরকারীভাবে এ ফলাফল ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ