Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নায়ক থেকে খলনায়ক জর্ডান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সুপার টুয়েলভের পাঁচ ম্যাচে ৬ উইকেট। উইকেটসংখ্যায় ক্রিস জর্ডানকে বিচার করলে ভুল হবে। টি-টোয়েন্টিতে উইকেট নেওয়াটাই তো সব নয়। শেষের ওভারগুলোয় তার ইয়র্কার কতটা ভয়ংকর, সেটি টের পেয়েছে অস্ট্রেলিয়া। দুবাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৯তম ওভারে মাত্র ২ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন জর্ডান, হয়েছিলেন ম্যাচসেরাও। পরের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৮তম ওভারে ৪ রান দিয়ে ইংলিশ পেসার নেন ১ উইকেট। তবে সেই জর্ডানকেই এবার দেখতে হলো মুদ্রার ওপিঠ।

গতপরশু আবু ধাবিতে প্রথম সেমিফাইনালে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো ফাইনালে উঠতে হাতে ৬ উইকেট নিয়ে নিউজিল্যান্ডের প্রয়োজন ছিল ২৪ বলে ৫৭ রান। জিমি নিশামের ৩ ছক্কায় ১১ বলে ২৭ রানের ক্যামিও কিউইদের জোগায় বিশ্বাস। ঐ সময় বোলিংয়ে আসেন আসরজুড়ে আস্থার প্রতিদান দেয়া জর্ডান। তবে এবার আর ভাগ্য সহায় ছিলনা তার। নিশামের ঝড়ে জর্ডানের ৮ বলের এক ওভারে দুই ছক্কা, এক চার আর দুটি ডাবলসে আসে ২৩ রান! মুঠোবন্দী ম্যাচটি ওখানেই হাতছাড়া হয় ইংল্যান্ডের। নায়ক থেকে খলনায়ক বনে যান জর্ডান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: "টি২০ কাপ"

১৪ নভেম্বর, ২০২১
১৪ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন