Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দৌলতখানে শান্তিপূর্ণ পরিবেশে ইউপি নির্বাচন সম্পন্ন

দৌলতখান (ভোলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১১:১৭ পিএম

ভোলার দৌলতখানে শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। ৭ টি ইউনিয়নের মধ্যে একটি ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)এ ভোটাধিকার প্রয়োগ করে ভোটাররা। বাকি ৬টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। কয়েকটি কেন্দ্রে জাল দিতে গিয়ে কয়েকজন আটক হওয়ার খবর পাওয়া গেছে। তবে কোনরকম সহিংসতা ছাড়াই ভোট শেষ হয়।

নির্বাচনে উপজেলার মদনপুর ইউনিয়নে একেএম নাছির উদ্দিন নান্নু, (নৌকা) মেদুয়া ইউনিয়নে মনজুর আলম (প্রতীক নৌকা), চরপাতা ইউনিয়নে কাজল ইসলাম তালুকদার(নৌকা), উত্তর জয়নগর ইউনিয়নে বশির আহমেদ (নৌকা), দক্ষিণ জয়নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নাজমুল হাসান বাচ্চু(আনারস), ভবানীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আওলাদ হোসেন(চশমা) নির্বাচিত হয়েছেন। চরখলিফা ইউনিয়নে নৌকার প্রার্থী সামীম হোসেন অমি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সালাম বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা নির্বিঘ্ন কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে। কোথাও কোন সহিংসতা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ