Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালীর বড়বিঘাইতে মাসুদ হত্যার মূল আসামী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১১:৪৩ পিএম

পটুয়াখালীর বড়‌বিঘাইর চাঞ্চল্যকর মোটরসাইকেল চালক মাসুদ হত্যা মামলার অন্যতম মূল আসামী বেল্লাল পেয়াদাকে আজ বৃহস্পতিবার ওই ইউনিয়নের সৌদী বাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নি‌য়ে গ্রেফতারের সংখ্যা ৫, বিষয়‌টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মাহফুজুর রহমান।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ম‌নিরুজ্জামান জানান, গত ৫ নভেম্বর রা‌তে খুন হন পটুয়াখালী সদর উপজেলার বড়‌বিঘাই ইউনিয়নের ৩ নং ওয়া‌র্ডের বা‌সিন্দা ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ২৫ বছরের যুবক মাসুদ বেপারী। পরদিন ৬ নভেম্বর সকালে স্থানীয় গ‌নি সিকদা‌রের বাড়ির পাশের রাস্তার পাশের ডোবা থেকে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। মাসু‌দের মাথায় একাধিক ধারা‌লো অস্ত্রের কোপ ও আঘাতের চিহ্ন ছিলো। এ ঘটনায় ওইদিন নিহতের ছোট ভাই মাহফুজ বা‌দি হ‌য়ে অজ্ঞাতনামা আসামী উল্লেখ ক‌রে এক‌টি হত্যা মামলা দা‌য়ের ক‌রেন। পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তদন্তের মাধ্যমে ঘটনার সময় সংশ্লিষ্ট চারজনকে ৭নভেম্বর গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন ৮ নভেম্বর আদালতে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার এবং অন্য সম্পৃক্তদের সম্পর্কে স্বীকা‌রো‌ক্তি মূলক জবানবন্দী প্রদান করেন। এরই ধারাবাহিকতায় আজ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর নেতৃত্বে এ হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত অন্যতম আসামী বেল্লাল প্যাদাকে আজ বড়‌বিঘাইর সৌদী বাজার থেকে গ্রেপ্তার ক‌র

উল্লেখ্য, বড়বিঘাইর আবদুল ল‌তিফ বেপারীর ছে‌লে নিহত মোটরসাইকেল চালক মাসুদনৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ওয়া‌হিদুজ্জামান মজনু মোল্লার নিজস্ব মোটরসাইকেল চালক হি‌সে‌বে কাজ কর‌ছি‌লো। মারা যাওয়ার দিন রা‌তেও চেয়ারম্যানও দলীয় ক‌য়েকজন নেতা কর্মী‌কে বা‌ড়ি পৌ‌ছে দি‌য়ে‌ছি‌লেন। রা‌তে নি‌খোঁজ হওয়ার পর সকালে তার লাশ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ