Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

১৬ ডিসেম্বর ঢাকায় ভারত-পাকিস্তান ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

করোনাভাইরাসের কারণে একাধিকবার পিছিয়েছে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি টুর্নামেন্ট। ধীরে ধীরে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় আগামী ১৪ ডিসেম্বর থেকে ঢাকার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্টের খেলা। এশিয়ার শীর্ষ ৫ দেশের সঙ্গে স্বাগতিক হিসেবে এই টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশও।বৃহস্পতিবার খেলার সূচি প্রকাশ করা হয়েছে। সূচি অনুযায়ী দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান পরস্পরের মুখোমুখি হবে আগামী ১৬ ডিসেম্বর।
এর আগে ১৪ ডিসেম্বর উদ্বোধনী দিনে রাউন্ড রবিন লিগের ম্যাচে বাংলাদেশ খেলবে মালয়েশিয়ার বিপক্ষে। ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। ১৫ ডিসেম্বর বিকাল সাড়ে ৩টায় ভারতের বিপক্ষে নামবে বাংলাদেশ। পরের দিন রাত সাড়ে ৮ টায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবে লাল-সবুজরা। ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় বাংলাদেশের প্রতিপক্ষ জাপান। ১৯ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে টার্ফে নামবে বাংলাদেশ। এ ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮ টায়। ২১ ডিসেম্বর একই দিনে দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। একই হবে স্থান নির্ধারণী ম্যাচও। ২২ ডিসেম্বর হবে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি টুর্নামেন্টের ফাইনাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি-এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ