Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নেতার বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস, যুবলীগ কর্মীকে মারধর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১০:৪৬ এএম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নেতার বিরুদ্ধে স্ট্যাটাস দেওয়ায় রাজশাহীতে এক যুবলীগ কর্মীকে মারধর করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে নগর আওয়ামী লীগ কার্যালয়ে এই ঘটনা ঘটে।

মারধরের শিকার ওই যুবলীগ কর্মী হলেন নাসির উদ্দিন ওরফে আলী। তিনি নগরীর তালাইমারী এলাকার বাসিন্দা। তিনি নগর যুবলীগের সভাপতি রমজান আলীর অনুসারী।

তার অভিযোগ, হামলাকারীরা নগর যুবলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনির সমর্থক। মারধর করে তার পরনের পাঞ্জাবি ছিঁড়ে ফেলা হয়। বাধ্য করা হয় ফেসবুক থেকে পোস্ট মুছে ফেলতে।

জানা গেছে, যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী সামনে রেখে প্রচারপত্র প্রকাশ করেন নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ ও যুবলীগ নেতা পলাশ চৌধুরী।

তাতে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, যুবলীগ প্রতিষ্ঠাতা, বর্তমান সভাপতি-সম্পাদক, জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান, নগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পাশাপাশি তৌরিদ আল মাসুদ রনির ছবি প্রকাশ করা হয়।

এনিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখান যুবলীগকর্মী নাসির উদ্দিন ওরফে আলী। তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেন তৌরিদ আল মাসুদ রনি যুবলীগের কোনো পদের নেতা না। নিজে ফেস্টুনে রনির ছবি দিয়ে মুকুল শেখ ও পলাশ চৌধুরী ঠিক করেননি। তারা নগর যুবলীগকে অপমান করেছেন। এর জবাব চান এই যুবলীগ কর্মী। এরপর থেকেই ফুঁসছিলেন যুবলীগ নেতা তৌরিদ আল মাসুদ রনির সমর্থকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারধর

৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ