Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিগবসের ঘরে পাঞ্জাবি গায়িকার আত্মহননের চেষ্টা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১০:৫৪ এএম

ভারতীয় টেলিভিশন চ্যানেল কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো বিগবস। এখন চলছে বিগবসের ১৫তম সিজন। সম্প্রতি বিগবসের ঘরে ঘটেছে আত্মহত্যা চেষ্টার ঘটনা। সেই সাথে বিগবস থেকে বাদ পড়েছেন এবারের অন্যতম প্রতিযোগী পাঞ্জাবি গায়িকা আফসানা খান। ফলে বিগ বস ১৫-র মঞ্চ থেকে একদিনেই দুই প্রতিযোগী বিদায় নিলো।

সম্প্রতি বিগবসের ঘরে একটি টাস্ক চলছিল। টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চারজন প্রতিযোগিকে বাছতে বলা হয়েছিল যারা ব্যান্ডেজ পাবেন। এই ব্যান্ডেজ তাদের পরবর্তী প্রতিযোগিতায় সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পাঞ্জাবি গায়িকা আফসানার। তিনি আশা করেছিলেন চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় রেগে যান আফসানা। হুমকি দিতে শুরু করেন সকলকে। তিনি জানান, প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বে সে।

এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটবার প্রচেষ্টা করতে দেখা যায় আফসানাকে। এই প্যানিক অ্যাটাকের পরে আফসানা খানকে নিয়ে চিকিৎসার জন্য ঘর থেকে বের করে নিয়ে যাওয়া হয়। বিগ বস কখনোই আত্মহত্যাকে প্ররোচনা দেয় না, ফলে বিগ বস থেকে বহিষ্কৃত করা হয় আফসানা খানকে।

জানা গেছে, এই ঘটনা প্রথমবার নয়, এর আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি শুরুর আগেই শো থেকে সরে দাঁড়ানোর কথাও শোনা যাচ্ছিল। ঘরের ভিতরেও বহুবার ঝামেলায় জড়িয়ে নিজেকে আহত করেছেন এই গায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহনন

৩ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ