Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের ১৬ ইউনিয়নে যারা বিজয়ী

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১১:০১ এএম

নারায়ণগঞ্জের তিনটি উপজেলার ১৬ ইউনিয়নে বৃহস্পতিবার ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তবে ১৬ ইউনিয়নের ৫টিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৫জন চেয়ারম্যান আগেই নির্বাচিত হয়েছেন। তারা হলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু (নৌকা), বক্তাবলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শওকত আলী (নৌকা), রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তোফায়েল আহমেদ আলমাছ (নৌকা), গোলাকান্দাইল ইউনিয়নে কামরুল হাসান তুহিন (নৌকা), ভুলতা ইউনিয়নে ব্যারিস্টার আরিফুল ইসলাম (নৌকা)।

এদিকে বৃহস্পতিবার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েত নগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান (নৌকা), কাশিপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এম সাইফ উল্লা বাদল (নৌকা), আলীরটেক ইউনিয়নে জাকির হোসেন (নৌকা), গোগনগর ইউনিয়নে ফজর আলী (স্বতন্ত্র), বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম (নৌকা), ধামগড় ইউনিয়নে কামাল উদ্দিন (স্বতন্ত্র), মুছাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মাকসুদ (লাঙ্গল), বন্দর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এহসান (লাঙ্গল), কলাগাছিয়া ইউনিয়নে দেলোয়ার হোসেন প্রধান (লাঙ্গল)। রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়ায় জাহেদ আলী (নৌকা) ও ভোলাব ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু (স্বতন্ত্র)প্রসঙ্গ: বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিরতীহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

২৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ