Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিকেলে বসুন্ধরার আইসিসিবিতে জেমসের কনসার্ট ‘নভেম্বর রেইন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১১:৩০ এএম

আজ রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট ‘নভেম্বর রেইন’। আবারও গানের তালে সুরের ছন্দে মঞ্চ মাতাতে আসছে জেমসের নগর বাউল। কনসাটর্টি বিকাল ৩টায় শুরু হবে, কিন্তু দর্শনার্থীদের জন্য দুপুর ১২ টা থেকেই গেট খোলা থাকবে। কনসার্টে নগরবাউল জেমস ছাড়াও সাথে আরও থাকছে আর্টসেল, ক্রিপটিক ফেইট, ব্ল্যাক, ভাইকিং, স্যাভাজেরি, প্লাসমিক নক এবং ফিউজ।

‘নভেম্বর রেইন’ কনসার্টটি আয়োজন করছেন ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, এই কনসার্টটির মাধ্যমে দেশের রক ধারার সঙ্গীতপ্রেমীদের একসাথে আনার পাশাপাশি তাদেরকে করোনা পরবর্তী জীবনটাকে আবারো আনন্দের সাথে উপভোগ করতে উৎসাহিত করবে। প্রতিষ্ঠানটি আশা করছে, চলতি বছরের সবচেয়ে বড় আয়োজন হতে যাচ্ছে এটি।

কিছুদিন আগেই ঘোষনা ছিল দেশের সবচেয়ে জনপ্রিয় রকস্টার নগর বাউল জেমস সহ আরো ৭টি ব্যান্ড নিয়ে ঢাকার বসুন্ধরা আইসিসিবিতে ‘নভেম্বর রেইন’ নামে এই কনসার্ট আয়োজনের। লম্বা বিরতির পর জেমস ব্যান্ড নগরবাউল নিয়ে ফিরছেন দর্শকদের সামনে এই কনসার্টের মাধ্যমে।

এরআগে সর্বশেষ গত ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মিরপুরে সিটি ক্লাব মাঠে আয়োজিত এক কনসার্টে অংশ নিয়েছেন জেমস। এরপর ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি কনসার্টে গাওয়ার কথা ছিল নগরবাউল জেমসের। কিন্তু তখনই দেশজুড়ে শুরু হয় করোনার নতুন ঢেউ। জনস্বাস্থ্য হুমকির মুখে পড়ায় কনসার্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন নগরবাউল। ভক্তদের কাছে করেন দুঃখ প্রকাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেমস


আরও
আরও পড়ুন