Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জমিয়াত নেতা মাওলানা এ কে এম মনোওর আলীর আরোগ্য লাভে দোয়া কামনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১:০২ পিএম

জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কামাল বাজার ফাযিল মাদরাসা, বিশ্বনাথ, সিলেটের অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা এ কে এম মনোওর আলীকে রাজধানীর ইউনাইটেড হাসপাতে দেখতে যান জামিয়াত মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী। জমিয়াতুল মোদার্রেছীনের সম্মুখসাড়ির এই নেতা গত ০৩ নভেম্বর হার্টের বাইপাস সার্জারীর জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। গত বুধবার সন্ধায় জমিয়াত মহাসচিব তাঁকে দেখতে গেলে কুশল বিনিময়ের পাশাপাশি শারিরিক অবস্থার উন্নতির কথা জানান। তিনি দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারী, জমিয়াত সদস্যসহ সকলের নিকট দ্রুত আরোগ্য লাভে দোয়া কমনা করেন।
মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী এক বিবৃতিতে বলেন, জমিয়াতুল মোদার্রেছীনের একনিষ্ঠ ও নিরলশ কর্মী মাওলানা এ কে এম মনোওর আলী শুরুলগ্ন থেকেই জামিয়াতুল মোদার্রেছীনের সাথে কাজ করে আসছেন। মাদরাসা শিক্ষার মানোন্নয়ন ও যুগোপযুগি করার লক্ষে জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রিয় নির্দেশনা পালনে কখনই তিনি পিছুপা হন না। বৃহত্তর সিলেটে শিক্ষক কর্মচারীদের ঐক্য ধরে রাখতে জমিয়াতুল মোদার্রেছীনের কার্যক্রম তরান্বিত করার ব্যাপারে তাঁর ভূমিকা অপরিসীম। এমন একজন প্রবীন নেতা যাতে দ্রুত আরোগ্য লাভ করে পুনরায় দ্বীনি শিক্ষা তথা মাদরাসা শিক্ষা, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের কল্যাণে আত্মনিয়োগ করতে পারেন সেজন্য মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ