Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কাউন্সিলের পর মাঠে নামবে বিএনপি -হাফিজ উদ্দিন

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কাউন্সিলের পর দাবি আদায়ে মাঠে নামতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রম। গতকাল জাতীয় প্রেস ক্লাবে এক প্রতিবাদ সভায় তিনি বলেন, প্রস্তুত হোন। কাউন্সিলের পর বিএনপি জনগণের অধিকার আদায়ে জনগণকে সঙ্গে নিয়ে মাঠে নামবে।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে নাগরিক প্রতিবাদ সভার আয়োজন করে দেশনেত্রী পরিষদ।
আওয়ামী লীগের মন্ত্রীরা সরকারী কোষাগার থেকে বেতন নেয়, বিএনপির বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করার জন্য- এমন মন্তব্য করে হাফিজ উদ্দিন বলেন, পুলিশ কেন দেশের রাজা হলো? এর কারণ তারাই এ অনির্বাচিত সরকারকে ক্ষমতায় রেখেছে। এজন্য পুলিশ বাহিনীর এতো কদর।
তিনি বলেন, সিরিয়া, মিসর, আফগানিস্তান ও ইরাকের মতো পরিস্থিতির দিকে বাংলাদেশকেও ঠেলে দিচ্ছে বর্তমান অনির্বাচিত সরকার।
মামলার প্রসঙ্গ টেনে হাফিজ উদ্দিন বলেন, খালেদা জিয়াকে হেয় করার জন্য যারা মামলা দিয়েছেন তারা মুক্তিযুদ্ধের আশপাশেও ছিলেন না। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা পরিহাস ছাড়া কিছুই না।
সংগঠনের সভাপতি চাঁন মিয়া চানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক ফিরোজ আলম পাটোয়ারী, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ