Inqilab Logo

বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মসজিদে নববীতে ফজর আদায় করতে পেরে আনন্দিত সাইফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

সউদী আরবের জেদ্দায় নিযুক্ত ব্রিটিশ কনসাল জেনারেল ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন ২৫ বছর আগে। মুসলিম হওয়ার পর নিজের নাম পরিবর্তন করে তিনি সাইফ আশার রেখেছিলেন। এ কথা তিনি গত এপ্রিলে জানান, যা সংযুক্ত আরব আমিরাতের দ্য ন্যাশনাল নিউজ প্রকাশ করেছিল। এবার এই কনসাল জেনারেল সউদী আরবের মদিনায় পবিত্র মসজিদে নববী প্রাঙ্গণে তোলা ছবি নিজের টুইটারে প্রকাশ করেছেন। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে, আমার প্রিয় শহর মদিনায় ফিরে এসেছি এবং মসজিদে নববীতে ফজর নামাজ আদায় করতে পেরেছি।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রিটিশ কনসাল জেনারেলের এই ছবি প্রকাশের পর তাকে অভিনন্দন ও তার প্রশংসা করতে থাকেন অনেকে। মিডলইস্ট ইন২৪।



 

Show all comments
  • Easmin akter ১৩ নভেম্বর, ২০২১, ১২:৪৮ পিএম says : 0
    আমার স্বামী গত ৮/১১/২০২১ তারিখে জেদ্দায় ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। উনাকে দেশে ফিরে আনতে কেউ যদি সাহায্য করত ,,,, আমার সন্তানেরা শেষ দেখা দেখতে পারত,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মসজিদে নববীতে ফজর আদায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ