Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দারুননাজাত মাদরাসার মুহাদ্দিস মুফতি শাহজালালের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৮:১৭ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ১২ নভেম্বর, ২০২১

ঢাকার ডেমরার ঐতিহ্যবাহী দারুননাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার সেকেন্ড মুহাদ্দিস মাওলানা মুফতি মুহাম্মদ শাহজালাল পিরোজপুরী হুজুর বৃহস্পতিবার গভীর রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মাদরাসার হাজার হাজার ছত্রা-ছাত্রী ও শিক্ষক সমাজের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

উল্লেখ্য, সম্প্রতি চট্টগ্রামে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন মুফতি মুহাম্মদ শাহজাজাল পিরোজপুরী হুজুর। গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে বেলা দু’টায় দারুননাজাত মাদরাসা ময়দানে মুফতি মুহাম্মদ শাহজালালের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন মাদরাসার প্রিন্সিপাল আবু বকর সিদ্দিক। মরহুমের নামাজে জানাজায় হাজার হাজার ছাত্র শিক্ষক এবং সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন। মাদরাসা সংলগ্ন শুকুরসি কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে। মরহুমের অকাল মৃত্যুতে প্রিন্সিপাল আবু বকর সিদ্দিক ও শিক্ষকবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ