Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খাগড়াছড়ির ১০ ইউনিয়নের বিজয়ী যারা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৯:২৭ পিএম

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দুটি উপজেলায় ১০টি ইউনিয়নে ভোট গ্রহণ করা হয়। মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ১৭জন। সাধারণ ওয়ার্ড সদস্য পুরুষ ও মহিলা প্রার্থী ২০০জন।

৭টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রের ভোটারের সংখ্যা ৬৩২৬৩টি। অপরদিকে মাটিরাঙ্গা উপজেলার ৭ টি ইউনিয়নের মধ্যে রয়েছে তাইন্দং, তবলছড়ি, গোমতি, বেলছড়ি, মাটিরাঙ্গা, আমতলী ও বড়নাল ইউনিয়ন। অপরদিকে গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন। ৩টি ইউনিয়নে ২৭টি কেন্দ্রের ভোটারের সংখ্যা ৩২৪৯৯টি।

চেয়ারম্যান পদে নির্বাচিতরা হলেন গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে বিজয়ীরা হলেন, গুইমারা সদর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্মল নারায়ন ত্রিপুরা,হাফছড়ি থেকে নৌকা প্রতীকে মংসে মারমা,সিন্দুকছড়ি থেকে নৌকা প্রতীকে রেদাক মারমা।

অপরদিকে, মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নের বিজয়ীরা হলেন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন হেমেন্দ্র ত্রিপুরা,২নং তবলছড়ি ইউনিয়নে(স্বতন্ত্র)মোঃ আবুল কাশেম, ১নং তাইন্দং ইউনিয়নে (নৌকা) পেয়ার আহম্মদ মজুমদার, ৮নং আমতলী ইউনিয়নে(নৌকা) প্রতীকে মোঃ আবদুল গণি, ৪নং গোমতী ইউনিয়নে (নৌকা) প্রতীকে মোঃ তফাজ্জল হোসেন, ৫নং বেলছড়ি ইউনিয়নে মোঃ রহমত উল্লাহ ও ৩ নং বড়নাল ইউনিয়নে স্বতন্ত্র (চশমা)প্রতীকে মোঃ ইলিয়াস হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন