Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেপালের বর্ষসেরা টেলিকম কোম্পানির স্বীকৃতি পেল এনসেল

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নেপালের প্রথম বেসরকারি মোবাইল অপারেটর এনসেল প্রাইভেট লিমিটেড (এনসেল) টানা দ্বিতীয়বারের মতো ফ্রস্ট অ্যান্ড সুলিভান ‘নেপাল মোবাইল সার্ভিস প্রোভাইডার অব দ্য ইয়ার ২০১৬’ পুরস্কারে ভূষিত হয়েছে। আন্তর্জাতিক উন্নয়ন অংশীদারিত্বমূলক প্রতিষ্ঠান ফ্রস্ট অ্যান্ড সুলিভান আন্তর্জাতিকভাবে স্বীকৃত এ পুরস্কারটি প্রদান করে। এটি এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের বেস্ট প্র্যাকটিসেস অ্যাওয়ার্ড যা অটোমোটিভ, এনার্জি, নির্মাণ ও পরিবেশ, স্বাস্থ্যসেবা এবং তথ্য যোগাযোগ প্রযুক্তি খাতে সেরাদের স্বীকৃতি দিয়ে থাকে। উদ্ভাবনী ব্যবসায়িক মডেল অনুসরণ করে অপারেটরের মোট গ্রাহক সংখ্যা, মোবাইল সেবা থেকে প্রাপ্ত রাজস্ব ও এভারেজ রেভেনিউ পার ইউজার (এআরপিইউ) সমন্বিত প্রবৃদ্ধিকে মানদÐ ধরে বিজয়ী প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে। এনসেলের ব্যবস্থাপনা পরিচালক সিমন পারকিনস বলেন, “গ্রাহকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাদের নিরবচ্ছিন্ন টেলিযোগাযোগের প্রয়োজন মেটাতে আমাদের প্রচেষ্টা দ্বিতীয়বারের মতো আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। এতে আমরা গর্বিত। ফ্রস্ট অ্যান্ড সুলিভান এই পুরস্কার প্রদানের জন্য একটি কঠোর মূল্যায়ন প্রক্রিয়া অনুসরণ করেছে। এই অর্জন এনসেলের দৃশ্যমান উন্নয়ন এবং গুণগতমানসম্পন্ন সর্বোচ্চ সেবার স্বীকৃতি। এটি নেপালের আর্থ-সামাজিক সমৃদ্ধির পথে আমাদের সকল কর্মীর কঠোর পরিশ্রম এবং অঙ্গীকারেরও প্রতিফলন।”
তিনি বলেন, “দ্বিতীয়বারের মতো এই স্বীকৃতিতে এনসেল সারা নেপাল জুড়ে নেটওয়ার্ক সম্প্রসারণে তার অঙ্গীকার অব্যাহত রাখবে। নেপালের জনগণের জন্য অসাধারণ এবং টেকসই সেবা অব্যাহত রাখতে আমরা বদ্ধপরিকর।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেপালের বর্ষসেরা টেলিকম কোম্পানির স্বীকৃতি পেল এনসেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ