Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাজবাড়ীতে চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মিয়াকে গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে গুলি করে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নেওয়া হলে লতিফ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় পথিমধ্য মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার রাত ৩টার দিকে আব্দুল লতিফ মিয়াকে মৃত ঘোষণা করেন। সে বাণীবহ গ্রামের মৃত আফির উদ্দিন মিয়ার পুত্র।

লতিফের বড় ভাই মোহাম্মাদ আলী মিয়া জানান, আগামী ২৩ ডিসেম্বর বাণীবহ ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনে তার ছোট ভাই আব্দুল লফিত মিয়া নৌকা প্রতীক পেয়েছে। বাণীবহ বাজার থেকে দলীয় নেতা-কর্মীদের সাথে আলাপ শেষে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল। বাড়ির অদূরে অস্ত্রধারীরা তার উপর ৫-৬ রাউন্ড গুলি করে। তার বুক, পেটসহ বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়। রাজবাড়ী মর্গে লাশ ময়নাতদন্ত হয়।

লতিফ মিয়ার স্ত্রী শেফালী আক্তার জানান, তার স্বামী মৃত্যুর পূর্বে কয়েকজনের নাম জানান। তিনি পুলিশকে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের নাম প্রকাশ করেছেন। গতকাল শুক্রবার বিকাল ৩টায় বাণীবহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে লতিফ মিয়ার জানাযা শেষে লাশ দাফন করা হয়। রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাউদ্দিন জানান, এ ঘটনায় এ পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ