Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাবেক অর্থমন্ত্রী মুহিতের মৃত্যুর গুজব!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১১:১১ পিএম

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে একটি মহল। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মৃত্যুর গুজব ছড়ায় একটি চক্র। পরে পরিবারের সদস্যদের কথা বলে তার মৃত্যুর খবরটি সঠিক নয় বলে জানান সিলেটের আওয়ামী লীগ নেতারা।

কয়েকদিন পর পর এই চক্রটি নানা বিষয়ে গুজব ছড়িয়ে মানুষের মধ্যে ভয় ও আতঙ্ক ছড়ায় বলে জানা গেছে। এর আগেও আরেকবার ওই চক্রটি আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব ছড়িয়েছিল।

এদিকে, শুক্রবার সকালে মুহিতের পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের জানানো হয়েছে তিনি বাসায় আছেন এবং সুস্থ রয়েছেন। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে যারা ফেসবুকে গুজব ছড়াচ্ছেন সেসব বিষয় খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী। এসব ব্যক্তিদের ফেসবুক তদারকি করা হচ্ছে বলে সূত্র জানায়।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত সহকারী কিশোর ভট্ট্যাচর্য জনি জানান, কয়েকদিন পর পর পর স্যারকে নিয়ে ফেসবুকে অপপ্রচার চালায় একটি চক্র। এর পেছনে কি রহস্য রয়েছে তা আমাদের জানা নেই। স্যার বাসায় আছেন এবং সুস্থ রয়েছেন। যারা এরকম অপপ্রচার চালিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।



 

Show all comments
  • Md Rejaul Karim ১৩ নভেম্বর, ২০২১, ৬:০১ এএম says : 0
    মৃত্যু সবার ক্ষেত্রে প্রযোজ্য মৃত্যুর স্বাদ সকলকেই গ্রহন করতে হবে কাজেই মৃত্যু নিয়ে তামাসা করা বা বিরুপ মন্তব্য কারো জন্যই সমীচিন নয়।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ