Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গাইবান্ধায় নব-নির্বাচিত ইউপি মেম্বরকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১০:০৮ এএম

গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করা হয়েছে । শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে লক্ষীপুর বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে গোবিন্দরপুর মসজিদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। আব্দুর রউফ লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। এছাড়াও তিনি লক্ষ্মীপুর স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক পাশাপাশি সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য নির্বাচিত হয়ে ছিলেন।

স্থানীয়রা জানায়, লক্ষীপুর বাজার থেকে রুহল আমিন নামের এক ব্যক্তির সাথে মোটর সাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেয় রউফ। পথে নির্মানাধীণ ব্রীজের নিকট মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হওয়ার সময় অতর্কিত ভাবে আরিফ নামে এক যুবক মাথায় লোহার রড দিয়ে এলো পাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) আব্দুর রউফ জানান, নিহতের লাশ সদর হাসপাতালে রাখা হয়েছে। আব্দুর রউফকে আরিফ নামে এক যুবক পিটিয়ে হত্যা করেছে বলে তথ্য পেয়েছি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ