Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তুরস্কে বিয়ের কোনো খরচ দেয়নি নিখিল, অভিযোগ নুসরাতের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০৮ পিএম

টলিউডের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান মানেই যেন বিতর্ক। নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন, বিয়ে অস্বীকার, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম, সন্তানের জন্ম। একের পর এক ঘটনায় নুসরাত তোলপাড় ফেলে দেন। তবু টলিউড অভিনেত্রী নির্বিকার রয়েছেন। লোকে কী বলছে, তাতে কান না দিয়ে বরং নিজের জীবনের নিয়ম নিজেই তৈরি করেন। এবার নিন্দুকদের একহাত নিলেন তিনি।

নুসরাত জাহান সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিখিল জৈনের সঙ্গে বিয়ে এবং পরবর্তীকালে তা অস্বীকার করা নিয়ে বলেন, ‘এটা একেবারেই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমার মনে হয় এই নিয়ে কারও কোনও কথা বলা উচিত নয়।’

তিনি ঘন ঘন বিতর্কে জড়ানো নিয়ে কারও নাম নিয়ে অভিযোগ করে বলেন, ‘যারা আমার বিয়ে নিয়ে নানা রকম কুমন্তব্য করছেন তাদের একটাই কথা বলতে চাই। যে আমার বিয়ের সমস্ত খরচ আমি বহন করেছি। সুতরাং এই নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। আর সত্যি না জেনে কারও বিরুদ্ধে মন্তব্য করা খুব সহজ। তবে এসব আমি কানে তুলি না।’

নিখিলের সঙ্গে সম্পর্কের ইতি নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। তিনি বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, তুরস্কে নিখিল ও তার বিয়ে নাকি ভারতীয় মতে আইনত সিদ্ধ নয়‌। উপরন্তু কোনো রেজিস্ট্রিও হয়নি তাদের বিয়ের। তখন থেকেই শোনা যাচ্ছিল যশ দাশগুপ্তর সঙ্গে তার সম্পর্কের কথা। পরে অবশ্য নিজেই প্রকাশ্যে আনেন যশের সঙ্গে তার প্রেমের কথা।

সম্প্রতি বিয়েটাও একরকম স্বীকার করে নিয়েছেন যশ-নুসরাত জুটি। বর্তমানে তাদের ছেলে ঈশানের বয়স আড়াই মাস। তবুও নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্কটা এখনো ভুলতে পারেননি অভিনেত্রী। মাঝে মধ‍্যেই এ প্রসঙ্গে বিষ্ফোরক মন্তব্য করে লাইমলাইট কেড়ে নেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ