Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় ছেলের হাতে পিতা খুন

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ২:৫৬ পিএম

কক্সবাজারের চকরিয়ায় ভোরে ঘুম থেকে ডেকে দেওয়ায় লাঠি দিয়ে বাবাকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা

ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড চরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল কাদের (৫৫) ওই এলাকার জামাল উদ্দিনের ছেলে। ঘাতক ছেলে শহীদুল ইসলাম (২২) ঘটনার পর পলাতক রয়েছে।

পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি বলেন, ভোরে বাবা রুহুল কাদের ছেলে শহীদুল ইসলামকে খেতের কাজে যাওয়ার জন্যঘু ম থেকে ডেকে দেন। পরে বাবা গোয়াল ঘরে গরুকে খাবার দিতে যায়। এ সময় ক্ষিপ্ত হয়ে ছেলে শহীদুল ইসলাম তার বাবাকে পেছন দিক থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মাঠিতে লুটিয়ে পড়েন। পরে তিনি মারা যান।

ওসি আরো বলেন, ঘটনাটি ধামাচাপা দিয়ে মরদেহ দাফন করার চেষ্টা করে পরিবারের লোকজন। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল
রিপোর্ট তৈরীর পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে। ঘাতক ছেলে শহীদুল ইসলামকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ