Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মহাসচিবের আশু রোগমুক্তি কামনায় ইউকে’র বিভিন্ন জামে মাসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৫:১৪ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১৩ নভেম্বর, ২০২১

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব ফুলতলী মসলকের একনিষ্ট খাদিম, জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও সিলেটের কামাল বাজার ফাযিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ মাওলানা এ কে এম মনোওর আলী সাহেব গত কিছুদিন ধরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিসাৎধীন রয়েছেন।উনার সুস্ততা কামনায় বিগত ১২ অক্টোবর ২০২১ ইং শুক্রবার বাদ জুমা ইউকে এর বিভিন্ন জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

বার্মিংহাম সিরাজাম মুনিরা জামে মাসজিদ

বার্মিংহাম সিরাজাম মুনিরা জামে মাসজিদে গতকাল বাদ জুমআ মাওলানা এ কে এম মনোওর আলী সাহেবের আশু রোগ মুক্তি কামনায় এক বিশেষ দোয়া ও খতমে শিফা অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন
মাসজিদের খতিব , আন্তর্জাতিক ইসলামিক স্কলার সায়্যিদ শায়খ ফাদী , খতমে শিফা
পরিচালনা করেন বার্মিংহাম সিরাজাম মুনিরা জামে মসজিদের পরিচালক, মিডল্যান্ডস আনজুমানে আল ইসলাহর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব হাফিজ মাওঃ সাব্বির আহমদ।

বার্মিহাম হ্যান্ডসওয়ার্থ জামে মাসজিদ

বার্মিহাম হ্যান্ডসওয়ার্থ জামে মাসজিদে গতকাল জুমআ নামাজে উপস্হিত মুসল্লিয়ানে কেরামদের নিয়ে অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী সাহেবের আশু রোগ মুক্তি কামনায় এক বিশেষ দোয়া অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন
বার্মিংহাম লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের চেয়ারম্যান , মিডল্যান্ডস আনজুমানে আল ইসলাহর প্রেসিডেন্ট , অত্র মাসজিদের খতিব মাওলানা এম এ কাদির আল হাসান ।

বার্মিংহাম বাংলাদেশ ইসলামিক সেন্টার এন্ড জামে মাসজিদ

বার্মিংহাম বাংলাদেশ ইসলামিক সেন্টার এন্ড জামে মাসজিদে গতকাল জুমআর নামাজে সকল মুসল্লিয়ানে কেরামদের নিয়ে অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী সাহেবের আশু রোগ মুক্তি কামনায় এক বিশেষ দোয়া অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন
বার্মিংহাম আনজুমানে আল ইসলাহর প্রেসিডেন্ট ও অত্র মাসজিদের
ইমাম ও খতিব মাওলানা মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দী।

কভেন্ট্রি শাহ জালাল জামে মাসজিদ
কভেন্ট্রি শাহ জালাল জামে মাসজিদে গতকাল জুমআ নামাজে উপস্হিত মুসল্লিয়ানে কেরামদের নিয়ে অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী সাহেবের আশু রোগ মুক্তি কামনায় এক বিশেষ দোয়া অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন অত্র মাসজিদে ইমাম ও খতিব হাফিজ মাও: নুরুজ্জামান।

স্কটল্যান্ড আবাডিন সৈয়দ শাহ মোস্তফা ( রহ. ) জামে মসজিদে সৈয়দ ফারুক আহমদ এর সভাপতিত্বে খতমে শিফা ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব ড. ইমাদ আল জুদেহ ( জর্ডান ) ও ইমাম হাফিজ মো: রুহুল আমিন. অন্যদের মাঝে উপস্তিত ছিলেন কমিউনিটির অন্যতম ব্যক্তিত্ব আলহাজ্ব হাজী চন্দন মিয়া , মাসুক মিয়া , বাদশাহ মিয়া সহ প্রমুখ.


এছাড়াও কভেন্টি ফুলতলী ইসলামিক সেন্টার , বার্মিহাম লতিফিয়া ফুলতলী কমপ্লেক্স , ইউকে এর বিভিন্ন মাসজিদ , মাদ্রাসায় বিশেষ দোয়া ও খতম অনুষ্টিত হয় ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ