Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ে করলেন মার্কিন গায়িকা প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

মার্কিন গায়িকা প্যারিস হিলটনের নামের পাশ থেকে বাদ পড়লো ব্যাচেলার তকমা। চল্লিশ বছর বয়সী এই তারকা বিয়ের পর্ব সেরে ফেললেন প্রেমিক কার্টার রিয়ামের সঙ্গে। গত ১১ নভেম্বর প্যারিস হিলটনের পিতামহ ব্যারোন হিলটনের বেল এয়ার এস্টেটে বসেছিলো এই বিয়ের আসর। ইনস্টাগ্রামে বিয়ের খবর নিশ্চিত করেছেন প্যারিস হিলটন নিজেই।

বিয়ের একাধিক ছবি ও ভিডিও ইনস্টায় শেয়ার করেছেন এই মার্কিন সোশ্যালাইট। সাদা গাউনে ঝলমল করলেন কনে, নজর কাড়ল তার হাতের সুবিশাল হীরের আংটিও। বেল এয়ার এস্টেটে তিনদিন ধরে চলছে বিভিন্ন আনুষ্ঠানিকতা। প্যারিসের ব্রাইডস মেইট তালিকায় ছিলেন হাল্লে হ্যামন্ড, টেসা গ্রাফিনরা। এমা রবার্টস, অ্যাসলে বেনসন, বেবে রেক্সা-র মতো এ-লিস্টাররা এই বিয়ের অংশ ছিলেন।

চলতি বছর ফেব্রুয়ারিতেই নিজের বাগদানের খবর প্রকাশ্যে এনেছিলেন প্যারিস হিলটন ও কার্টার রিয়াম। কয়েক দশক ধরেই পরস্পরকে চেনেন তারা। তবে প্রেমের শুরুটা ২০১৯ সালে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে খুব বেশি সময় লাগালেন না তারা।

এর আগে জানুয়ারি মাসেই প্যারিস ঘোষণা করেছিলেন রিয়ামকে ডেট করছেন তিনি। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘রিয়াম আমার স্বপ্নের পুরুষ, ওর সঙ্গে বিয়ের পরিকল্পনা, বাচ্চাদের নাম সব ভেবে ফেলেছি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আমি খুব উত্তেজিত’। আর মাস কয়েক যেতে না যেতেই বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন এই তারকা জুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন গায়িকা
আরও পড়ুন