Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

প্রান্তিক মানুষের স্বাস্থ্য সেবায় বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনে ১০ লাখ টাকা অনুদান দিল বিকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৫:৩৯ পিএম

প্রান্তিক মানুষের স্বাস্থ্য সেবায় অবদান রাখতে দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো বাংলাদেশ এর ‘বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশেন’ এ ১০ লাখ টাকা অনুদান দিয়েছে বিকাশ।

বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে বুরো বাংলাদেশ গ্রামীণ ও দরিদ্র মানুষের জন্য স্বল্প মূল্যে উন্নত মানের চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার কাজ করছে। বিকাশের পক্ষ থেকে দেয়া অনুদানের এ টাকা গ্রামীণ ও দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবায় ব্যয় করা হবে।

সম্প্রতি ঢাকায় বুরো বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে বুরো বাংলাদেশের পরিচালক (বিশেষ কর্মসূচি) মোঃ সিরাজুল ইসলাম ও পরিচালক (বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশন এবং বুরো ক্র্যাফট) রাহেলা জাকির এর হাতে আনুষ্ঠানিকভাবে এ অনুদান তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মোঃ মনিরুল ইসলাম (অবঃ) ও বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ। এ সময় বিকাশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

১৯৯০ সালে প্রতিষ্ঠিত দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো বাংলাদেশ সারাদেশে প্রায় ২০ লাখ সদস্যের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে। বর্তমানে ক্ষুদ্রঋণ গ্রহণ ও পরিশোধের পাশাপাশি বুরো বাংলাদেশের সব সদস্যরা তাদের সঞ্চয় স্কিমের কিস্তির টাকা বিকাশের মাধ্যমেই জমা দিতে পারছেন। বুরো বাংলাদেশ দেশজুড়ে তাদের ১০৬২টি শাখায় ঋণ ও কিস্তির টাকা গ্রহণ করে থাকে বিকাশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ