Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে মাদ্রাসা ছাত্রী অপহরণের ঘটনায় মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৭:২২ পিএম

যশোর সদর উপজেলার বানিয়াবহু পশ্চিমপাড়া গ্রাম থেকে এক মাদ্রাসা ছাত্রী অপহরণের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। অপহরণের ৪ দিন পর ১২ নভেম্বর শুক্রবার অপহৃত মাদ্রাসা ছাত্রীর মা বাদি হয়ে কোতয়ালি থানায় মামলা করেন। মামলায় এক জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করা হয়। আসামি রনি (২০) বানিয়াবহু পূর্বপাড়ার ওয়াজেদ আলীর ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, অপহৃত ছাত্রী চাঁচড়া মধ্যপাড়া কাওমী মাদ্রাসায় নবম শ্রেনীতে লেখাপাড়া করে। মাদ্রাসায় যাওয়া আসার পথে আসামি রনি বিয়ে করার জন্য বিভিন্ন ভাবে ফুসলাইয়া তাকে কুপ্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণের হুমকি দেয়। ঘটনাটি অপহৃত ছাত্রীর পিতা-মাতা জানতে পেরে আসামি রনিকে সাবধান করে। এতে আসামি ক্ষিপ্ত হয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের সুযোগ খুজতে থাকে। গত ৮ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮ টার দিকে মাদ্রাসা ছাত্রী বানিয়াবহু পশ্চিমপাড়া বাড়ির পশ্চিমপাশে রাস্তার উপর পৌঁছুলে পাশে আসামি রনিসহ সহযোগী অজ্ঞাত নামা ২/৩ জন আসামি পূর্বপরিকল্পিত ভাবে অপহরণ করে মোটর সাইকেল যোগে পশ্চিম দিকের রাস্তা দিয়ে চলে যায়। প্রতিবেশি জাহানারা বিষয়টি অপহৃত মাদ্রাসা ছাত্রীর পিতা-মাতাকে জানালে তারা আসামি রনিদের বাড়ি যেয়ে তার পিতা-মাতাকে মেয়ে হাজির করার অনুরোধ জানায়। কিন্তু আসামি রনির পিতা-মাতা মাদ্রাসা ছাত্রীর পিতা-মাতার কথায় গুরুত্ব না দেয়ায় মেয়ে উদ্ধারের জন্য থানায় মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ