Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তহবিল তছরুপের অভিযোগে তিন প্রকৌশলী বরখাস্ত

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : তহবিল তছরুপ, দায়িত্বে অবহেলা ও অসদাচরণের দায়ে তিন উপ-সহকারী প্রকৌশলীকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। একই সঙ্গে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করারও সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। গতকাল মঙ্গলবার কর্পোরেশনের সচিব খান মোহাম্মদ রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।
বরখাস্ত হওয়া প্রকৌশলীরা হচ্ছেন- ডিএসসিসির অঞ্চল-৫ এর প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী (পুর) মোহাম্মদ ফরিদুজ্জামান, একই অঞ্চলের প্রকৌশলী বিভাগের উপ-সহকারী প্রকৌশলী (পুর) এবং সহকারী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ আতিক উল্যাহ মৃধা ও অঞ্চল-২ এর উপ-সহকারী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ পারভেজ রানা।
সিটি কর্পোরেশনের সচিব স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে ঢাকা পৌর কর্পোরেশনের কর্মচারী চাকরি বিধিমালা ১৯৮৯ এর বিধি ৩৯ (ক), (খ) ও (চ) অনুসারে বিভাগী মামলা রুজুসহ চাকরি হতে সাময়িক বরখাস্তকরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে সাময়িক বরখাস্তকালীন সময়ে তারা বিধি মোতাবেক খোরাকি ভাতা পাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তহবিল তছরুপের অভিযোগে তিন প্রকৌশলী বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ