Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে একটি চায়ের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। দগ্ধদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে এ ঘটনা ঘটে। বিস্ফোরণে দগ্ধরা হলেন‑ রিপন (৩৫), কবির (৩০), শফিক (৪০), বিশ্বনাথ দত্ত (৫০) কালাম (৪৫) ও রবিন (২৫)। স্থানীয়রা জানান, জনপথ মোড় এলাকায় একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সেখানে যারাই অবস্থান করছিলেন তাদের সকলেই দগ্ধ হয়েছেন। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ৬ জন রোগী এসেছেন। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দগ্ধ ৬ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। আমরা চিকিৎসার ব্যবস্থা নিচ্ছি।

এদিকে, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষ থেকে ডিউটি অফিসার রিবেন জানান, সায়েদাবাদে একটি দোকানে পুরাতন গ্যাস সিলিন্ডার রং করার কাজ চলছিল। সেখানে সিলিন্ডারে জমে গ্যাস থেকে আগুন ধরে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে দুজন আহত হওয়ার সংবাদ পাই আমরা। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ