Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইজিপির স্ত্রী পরিচয়ে কনস্টেবল নিয়োগে তদবির!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

আইজিপি ড. বেনজীর আহমেদের স্ত্রী পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে চাপ প্রয়োগের অভিযোগে রুমা আক্তার (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে ওই নারী ও তার স্বামী আসলাম মিয়াকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার পুলিশ সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গত ৭ নভেম্বর বেলা পৌনে ১২টার দিকে ওই নারী টাঙ্গাইলের পুলিশ সুপারের (এসপি) ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে নিজেকে আইজিপির স্ত্রী পরিচয় দেন। এরপর তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে একজন প্রার্থীকে নিয়োগ দিতে চাপ দেন এবং এসএমএসে ওই প্রার্থীর তথ্য পাঠান।

এ ঘটনায় পুলিশ সদর দফতরের এলআইসি শাখা গোয়েন্দা ও প্রযুক্তিগত তথ্য বিশ্লেষণ করে ঢাকার কেরানীগঞ্জ থানার আটিবাজার ঘাটারচর এলাকায় ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করে। পরে ১১ নভেম্বর রাত ৯টার দিকে ঘাটারচর টানপাড়া এলাকায় অভিযান চালিয়ে রুমা ও তার স্বামী মো. আসলাম মিয়াকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনস্টেবল নিয়োগে তদবির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ