Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ২ শিক্ষার্থীসহ ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঢাকার সাভার, লক্ষীপুর, পটুয়াখালী ও নাটোরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।

সাভার থেকে স্টাফ রিপোর্টার জানান, সাভার ও ধামরাইয়ে পৃথক দুর্ঘটনায় একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গতকাল ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা বাসষ্ট্যান্ডে বাস চাপায় শুভল চন্দ্র বর্মণ নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এছাড়া মহাসড়কের ধামরাই ডাউটিয়া এলাকায় দুই বাসের সংর্ঘষে অন্তত ১৫জন আহত হয়েছে। নিহত শুভল চন্দ্র বর্মণ (৬৮) আশুলিয়ার পাড়াগ্রাম নয়াপাড়া এলাকার মদন চন্দ্র বর্মণের ছেলে। সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান জানান, বৃদ্ধ শুভল চন্দ্র বর্মণ ও তার ছেলে বিপ্লব চন্দ্র বর্মণ রিকশা করে থানা বাসষ্ট্যান্ড পার হওয়ার সময় ঢাকাগামী সেবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শুভল চন্দ্র বর্মণ নিহত হয়।

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট বাজারে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক চাপায় সানজিদা আক্তার ইভা (১৫) ও ফাহমিদা আক্তার (১৬) নামে দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। তারা দুজন সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। ফাহমিদা ঢাকার সেগুনবাগিচা সরকারি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সদর থানা পুলিশের এসআই আব্দুল হান্নান জানান, আরিফ হোসেন তার মেয়ে সানজিদা এবং ভাগ্নি ফাহমিদাকে নিয়ে লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেলযোগে কেরোয়ার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি পালেরহাট দক্ষিণ বাজারে পৌঁছালে সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে সড়কে ছিটকে পড়ে। এসময় বিপরীত দিক থেকে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাক তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তারা প্রাণ হারান।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় জামাল সিকদার (৬০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর দুইটার দিকে কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের বিষকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল নীলগঞ্জ ইউনিয়নের হাজিপুর এলাকার মৃত হাফেজ উদ্দিনের ছেলে। কলাপাড়া থানার ওসি জসিম জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে পিকআপের ধাক্কায় মহাসড়কে ছিটকে পড়ে জয়নাল আবেদীন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বিকালে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, সিরাজগঞ্জ যাওয়ার পথে মহিষভাঙ্গা মোড়ে তার সামনে ইঞ্জিন চালিত ভটভটি গাড়ি দেখে মোটরসাইকেল হার্ড ব্রেক করেন। এ সময় বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে ধাক্কা লেগে তিনি মোটরসাইকেল থেকে মহাসড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৫ প্রাণ

৫ নভেম্বর, ২০২১
৩০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ