Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে বিএনপি দু’গ্রুপে সংঘর্ষ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাগেরহাটে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় হট্টোগোল ও ভাঙচুর হয়েছে। জেলা আহ্বায়ক এ টি এম আকরাম হোসেন তালিমসহ অন্তত ২৮ নেতাকর্মীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। গতকাল শনিবার শহরের জেলা বিএনপি কার্যালয়ে আহ্বায়ক কমিটির সভা শুরু হয়। সভা শুরুর পরপর সভার সভাপতি এটিএম আকরাম হোসেন তালিম সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা শুরু করলে বর্তমান আহ্বায়ক তালিম গ্রুপের সাথে সাবেক জেলা বিএনপির সভাপতি এম এ সালাম গ্রুপের নেতাকর্মীরা বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ি ও ভাঙচুর শুরু হলে সভা পন্ড হয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে নেতাকর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ছত্র ভঙ্গ হয়ে যে যার মতো পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, শেখ কামরুল ইসলাম গোরা, সরদার অহিদুল ইসলাম পল্টু, ড. শেখ ফরিদুল ইসলাম, মোল্লা ইসহাক আলীসহ অন্তত ২৮ নেতাকর্মীকে ডিবি পুলিশ ও বাগেরহাট মডেল থানা পুলিশ তাদের গাড়িতে করে হেফাজতে নেয়। বিকাল পর্যন্ত তারা পুলিশ হেফাজতেই ছিলেন বলে সূত্র জানিয়েছে। এ বিষয়ে একাধিক বার চেষ্টা করেও পুলিশের বক্তব্য পাওয়া যায়নি। পুলিশ হেফাজতে আহ্বায়কসহ ২৮ নেতাকর্মী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি দু’গ্রুপে সংঘর্ষ
আরও পড়ুন