Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চরজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছে শিশুসহ চারজন। তাদের মধ্যে যাত্রাবাড়ী থানার গোবিন্দপুর এলাকায় মোছা. রূপা আক্তার নামের এক গৃহবধূ তার স্বামীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ ঘটনার পর থেকে স্বামী আব্দুল জাহের পলাতক রয়েছেন। গতকাল ভোর ৫টায় এই ঘটনা ঘটে। পরে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ বিকেল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।

এছাড়া যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়কে রাস্তা পারাপারের সময় বাসচাপায় মো. বাবুল মিয়া নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি শ্যামলী পরিবহনের হেলপার ছিলেন। গতকাল সকাল সাড়ে ৭টায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া শ্যামলী পরিবহনের বাসের হেলপার ছিলেন। তার বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার বড় মানিকা গ্রামে।
এদিকে, খিলগাঁও থানার সিপাহিবাগ এলাকায় স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী রিয়া মনির আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ওই নারীর স্বামী ওবায়দুল কাদের পলাতক রয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টায় রিয়া মনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানান তিনি আগেই মারা যান।
অপরদিকে গুলশানে ১২তলা একটি ভবনের ৯তলা থেকে পড়ে সানা রেজওয়ান সেলিম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল চরজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ