Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শামীম ওসমানের মত আবেগের সুরে আমি বলতে পারি না

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৬:২৩ পিএম

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আমার এলাকাতে অনেক কঠিন নির্বাচন হয়েছে। সেখানে আমাদের ডিসি সাহেবের ভূমিকা অনেক প্রশংসনীয়। তিনি শক্ত হাতে সব কিছু নিয়ন্ত্রণ করেছেন। এছাড়া পুলিশ, র‌্যাব ও বিজিবি শক্ত হাতে নিয়ন্ত্রণ করায় তাদের অভিনন্দন জানাই।

রোববার (১৪ নভেম্বর) দুপুরে বন্দরের নবীগঞ্জের সিএসডি ক্যাম্পাসে নারায়ণগঞ্জে আধুনিক ও বড় আকারের খাদ্যগুদাম নির্মাণের ভিত্তিপ্রস্তর ও কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, যত অর্থই থাকুক, ক্ষুধা থাকলে মানুষের আর কিছু ভালো লাগেনা। ক্ষুধা কাকে বলে তা স্বাধীনতার আগে আমরা বুঝেছিলাম।

মন্ত্রী মঞ্চে উপস্থিত শামীম ওসমানের বক্তব্য প্রসঙ্গে বলেন, ‘শামীম ভাই যেভাবে আবেগের সুরে বলে গেলেন অত আবেগে আমি বলতে পারি না। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করে যতটুকু শিখেছেন আমরা অতটা শিখতে পারি নাই। তবে আমরা পুনর্গঠন চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর হাতকে আমরা শক্তিশালী করবো এটাই আমাদের কাজ। যার যার যায়গা থেকে যতটুকু করার আছে ততটুকুই করতে হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন এমপি শামীম ওসমান।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) শেখ মুজিবর রহমান। আরো উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মাৎ নাজমানারা খানুম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ