Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহাকাশ যাত্রার জন্য চাঁদা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৭:১৫ পিএম

আকাশছোঁয়া স্বপ্ন দেখে, সেই স্বপ্ন সত্যি করার তোড়জোড় শুরু করতে পারেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। যেমন অ্যাডেলি আর রবি। সমকামী এই দম্পতি এমন এক স্বপ্ন দেখছেন, যা শুনলে আঁতকে উঠতে পারেন। এই স্বপ্ন সত্যি করার পথে দিনরাত এক করে খাটছেন তারা।

ব্রিটেনে অ্যাডেলি আর রবি, দু’জনেরই ইচ্ছা মহাকাশ ভ্রমণের। কিন্তু এতে কোনও নতুনত্ব নেই। আসল চমক তার পরের অধ্যায়ে। শুধু মহাকাশ ভ্রমণই নয়। অ্যাডেলি ও রবির স্বপ্ন মহাকাশে উদ্দাম যৌনতার। আর সেই লক্ষ্যেই পথ চলা শুরু করে দিয়েছেন তারা। পেশায় ক্যাম মডেল দম্পতি মহাকাশ ভ্রমণের খরচ তোলার জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন।

তাদের ইচ্ছার কথা শুনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের ভক্তরা। ইতিমধ্যেই উঠে গিয়েছে ২০ হাজার ডলার। তাদের লক্ষ্য ২০২৬ সালে ‘স্পেস এক্স’ যে যাত্রিবোঝাই মহাকাশযান পাঠাবে, তাতে সওয়ার হওয়া। নাসা বলছে, এখনও পর্যন্ত মহাকাশে যৌনতায় লিপ্ত হওয়ার ইতিহাস নেই। অ্যাডেলি ও রবি মহাকাশে পৌঁছতে পারলে তারাই হবেন প্রথম দম্পতি, যারা মহাকাশে যৌনতায় লিপ্ত হবেন।

কিন্তু কেন এমন ইচ্ছে? জবাবে অ্যাডেলি জানিয়েছেন, দু’জনেরই আকাশ দেখার শখ। রাতে যখন সব কাজ শেষ হয়ে যায়, দু’জনে ছাদে উঠে টেলিস্কোপে চোখ রাখেন। দেখেন বহু দূরের তারা ভরা আকাশ। আর প্রতি বারই পণ করেন, এক দিন যেতেই হবে তারাদের দেশে। সেই পণ এ বার পূরণ হওয়ার পথে। সূত্র: এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা

২৪ নভেম্বর, ২০২০
২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ