Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খালেদা জিয়াকে জামিন দেয়ার জন্য সরকারের প্রতি ডা. জাফরুল্লাহ’র আহ্বান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৭:৫৮ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জামিন দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ রবিবার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান তিনি।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি একজন চিকিৎসক হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এবং সরকারের প্রতি মানবিক অনুরোধ করছি, অসুস্থ্য বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হোক। বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্ত। সবদিক থেকে তার স্বাস্থ্যের অবনতি হয়েছে। শরীরে কিছু প্যারামিটার অস্বাভাবিক আসায় তাকে নিবিড় চিকিৎসাধীন থাকতে হচ্ছে। তার শরীর প্রচণ্ড দুর্বল। এরই মধ্যে করোনা ভাইরাসে তিনি আক্রান্ত হন। পুনরায় তার হাসপাতালে ভর্তি ভালো লক্ষণ নয়।

তিনি বলেন, এ অবস্থায় খালেদা জিয়ার প্রয়োজন উন্মুক্ত আলো বাতাসে চলাফেরা করা এবং তার ইচ্ছামতো চিকিৎসা নেয়া। এখন সবচেয়ে বড় প্রয়োজন প্রধানমন্ত্রী ও সরকারের পক্ষ থেকে তাকে জামিন দেয়া। তার শারিরীক অবস্থা, বয়স, রাজনৈতিক এবং সামাজিক দিক বিবেচনা করে বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হবে সরকারের জন্য উত্তম কাজ বলে মনে করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. জাফরুল্লাহ চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ