Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কেন্দ্রীয় আ’লীগের সম্মেলনকে ঘিরে যশোরে সাজ সাজ রব

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর : বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে দলের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সাজ সাজ রব পড়েছে যশোরে। শহরের চারিদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা ও উপজেলার প্রয়াত নেতাদের স্মরণে ব্যানার ও ফেস্টুন টানানো হয়েছে। আলোকসজ্জা করা হয়েছে জেলা কার্যালয় ও বঙ্গবন্ধুর ম্যুরাল প্রাঙ্গণ এলাকা। প্রস্তুতিও ব্যাপক।
যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানান, আগামী ২২ ও ২৩ অক্টোবর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২০ম সম্মেলনে যশোর থেকে ১২১ কাউন্সিলর ও ৩৬৩ জন ডেলিগেট অংশ নেবেন। জেলার আট উপজেলা থেকে দুটি করে বাসে কর্মী-সমর্থকরা সম্মেলনে যাবেন। এছাড়া উপজেলার কাউন্সিলর ও ডেলিগেটরা যাবেন নিজস্ব পরিবহনে। সব মিলিয়ে যশোর থেকে ৩০টি বাসযোগে নেতাকর্মীরা ঢাকায় পৌঁছাবেন। দলের জেলা সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ জেলার শুরুত্বপূর্ণ নেতারা ঢাকায় অবস্থান করছেন। ইতোমধ্যে ঢাকা থেকে ঘুরে এসেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।
যশোরের ব্যানারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মওলানা আব্দুল হামিদ খান ভাসানী ও স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বে দানকালে আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ ঐতিহাসিক ভূমিকার চিত্র তুলে ধরা হয়েছে। ব্যানারে কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরো স্থান পেয়েছে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল হক, মাওলানা আব্দুর রশিদ তর্কবাগীশ, জিল্লুর রহমান, এইচএম কামরুজ্জামান, মহিউদ্দিন আহম্মেদ, সৈয়দা সাজেদা চৌধুরী, জোহরা তাজউদ্দিন, আব্দুল মালেক উকিল, আব্দুর রাজ্জাক। এছাড়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ তার সরকারের উন্নয়ন চিত্র উল্লেখিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেন্দ্রীয় আ’লীগের সম্মেলনকে ঘিরে যশোরে সাজ সাজ রব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ