Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৮:০৭ পিএম

ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ মোঃ মিজানুর রহমান, মোঃ মাহবুবুল হক ও মোঃ ইমরানুল হক নামের তিন সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। রোববার (১৩ নভেম্বর) রাতে গোপন সংবাদদের ভিত্তিতে উপজেলার শুভপুর ইউনিয়নের নতুন বাজারে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়ন থেকে কিছু ব্যক্তি মাদকদ্রব্য বহন করে সোনাপুরের দিকে যাচ্ছে। পরে উপজেলার শুভপুর নতুন বাজারে অবস্থান নিয়ে তল্লাশি শুরু করে র‍্যাবের একটি দল। এসময় একটি মোটরসাইকেল যোগে তিন ব্যক্তি চেকপোস্টের দিকে এগিয়ে আসলে তাদের গতিবিধি সন্দেহ হলে মোটরসাইকেল থামানোর সংকেত দেয় র‍্যাব। তবে র‍্যাবের সংকেত না মেনে মোটরসাইকেলটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের তাড়া করে আটক করে র‍্যাব।

পরে আটককৃতদের তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও একটি ওয়ান শুটার গান উদ্ধার করে র‍্যাব, এছাড়াও জব্দ করা হয় পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল।

আটককৃতদের মধ্যে মোঃ মিজানুর রহমান উপজেলার দক্ষিণ মান্দিয়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে, মোঃ মাহবুবুল হক একই উপজেলার জয়পুর এলাকার মৃত শামসুল হকের ছেলে ও মোঃ ইমরানু হক দক্ষিণ মন্দিয়ার নুরুল হক মজুমদারের ছেলে।
তারা দীর্ঘদিন অস্ত্র,মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িত ছিল বলে জানায় র‍্যাব।

আটককৃতদের উদ্ধাররকৃত অস্ত্রসহ ফেনীর ছাগলনাইয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ