Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ধার নেয়া ২৫ লাখ টাকা আত্মসাতে অপহরণ মামলায় হয়রানী করছে লুৎফর

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ছেলেকে বিদেশ পাঠিয়ে অপহরণের মামলায় এক ব্যক্তিকে হয়রানীর অভিযোগ উঠেছে। লুৎফর রহমান নামের এক ব্যক্তি ধার নেয়া ২৫ লাখ টাকা পরিশোধ না করার উদ্দেশ্যে এ ধরনের প্রতারণা করছেন। গতকাল মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচাস্থ ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রাজধানীর উত্তরার বাসিন্দা গোলাম মোস্তফা আদর এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে আদরের বাবা গোলাম মোস্তফা কালু, ভাই সাজ্জাদ হোসেন বিপ্লব, শাহরিয়ার রিজভী ও চাচা রফিকুল ইসমলাম উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নারায়ণগঞ্জের বাসিন্দা লুৎফর রহমান তার ছেলে আসিফ ইমরান অপহরণ হয়েছে বলে আদরের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। পরে থানা পুলিশ আদরকে গ্রেফাতার করে জেলেও পাঠায়। এ ঘটনায় আদরের বাবাকেও আসামি করা হয়। কিন্তু এ ঘটনার কোন ক্লু বের করতে না পারায় একবছর পরেও পুলিশ চার্জশিট দিতে পারেনি। এদিকে আদর জামিনে বেরিয়ে জানতে পারেন আসিফ অষ্ট্রিয়ায় রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবিও পোস্ট করা হয়েছে। পুলিশকে এসব ছবি ও ফেসবুক আইডি দেখানো হলেও কোন ব্যবস্থা নেয়নি। অপরদিকে আদরকে প্রতিনিয়ত নানা হুমকি দিচ্ছে লুৎফর রহমান। গত ১৮ জুলাই বংশাল থানায় জিডিও করা হয়েছে।
আদর জানান, প্রকৃত ঘটনা আড়াল করা ও ধারের ২৫ লাখ টাকা না দেয়ার পাঁয়তারায় এসব করছে লুৎফর রহমান। নিজেরে ছেলেকে অষ্ট্রিয়া পাঠিয়ে বলছেন অপহরণ হয়েছে। অথচ ইমরান নিখোঁজের পর নারায়ণগঞ্জের পুলিশ সুপারের বরাবরে ঘটনাটি তদন্ত করতে একটি আবেদন করেন আদর। আর এর পরদিন তাকে আটক করা হয় ওই ঘটনায় জড়িত সন্দেহে। লুৎফর রহমানকে সহায়তা করছে আসিফ ইমরান, আশিকুর রহমান ও নাহিদ আফরীন বৃষ্টি। তিনি এ চারজনকে গ্রেফতার করে প্রকৃত ঘটনা উন্মোচন ও অপহরণ নাটক রহস্য উদ্ঘাটনে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধার নেয়া ২৫ লাখ টাকা আত্মসাতে অপহরণ মামলায় হয়রানী করছে লুৎফর
আরও পড়ুন