Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

ভোট পুনঃগণনার দাবি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বরগুনা সদরের এম বালিয়াতলী ইউনিয়নের নির্বাচনে তড়িঘড়ি মুখস্ত একটি রেজাল্ট শিট তৈরি করে ভোটের ফলাফল উপস্থাপন করা হয়েছে বলে স্বতন্ত্রপ্রার্থী গোলাম সরোয়ার শাহীন গতকাল রোববার বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ উত্থাপন করেন।
ঘোড়া প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী গোলাম সরোয়ার শাহীন বলেন, দুনিয়ার ইতিহাসে ভোটের ফলাফলে এমন কোন নজীর নেই যে, তিনজন প্রার্থীই জোড় সংখ্যার ঘরে ভোট পেয়েছেন। একটি অংশগ্রহণমূলক ভোটে এটা হওয়ার শূন্যভাগও সম্ভাবনা নেই। যা বালিয়াতলী ইউনিয়নের ভোটের ফলাফলে হয়েছে। একারণেই সহজে প্রতীয়মান হয় যে, তড়িঘড়ি মুখস্ত একটি রেজাল্ট শিট তৈরি করে ভোটের ফলাফল উপস্থাপন করা হয়েছে। তিনি বলেন, যারা জনগণের এই পবিত্র আমানত ভোটের ফলাফল ছিনতাই করে একজন প্রার্থীকে জয়ী করার অসুস্থ কাজ এবং ষড়যন্ত্র করে তারা ইউনিয়নবাসীর সঙ্গে প্রতারণা করেছে। তিনি পুনরায় ভোট গণনার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন