Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তিতাসে বিজয় মিছিল করতে গিয়ে বাড়ি ভাঙচুর ও শ্লীলতাহানির অভিযোগ

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় নবনির্বাচিত মেম্বার মো. আজাদ হোসেন বিজয় মিছিল করতে গিয়ে প্রবাসীর বাড়ির ভেরা ভাঙচুর ও বাড়িতে ঢুকে এক মহিলাকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল রোববার সরেজমিনে জানা যায়, উপজেলার বলরামপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার আজাদ হোসেনসহ তাহার সমর্থকরা বিজয় মিছিল করতে গিয়ে উলুকান্দি গ্রামের উজ্জ্বল মিয়ার বাড়ির সামনে পৌঁছে বাড়ির ভেরা ভাঙচুর শুরু করে।
তখন প্রবাসী উজ্জ্বল মিয়ার স্ত্রী প্রতিবাদ করলে তাকেও মারধর ও শ্লীলতাহানি করেছে বলে জানা যায়। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী রোশনা আক্তার বলেন, আমার স্বামী মালোশিয়া থাকে, নব নির্বাচিত মেম্বার আজাদ হোসেনসহ তার লোকজন বিজয় মিছিল করতে এসে আমার বাড়ির ভেরা ভাঙচুর করে এবং আমার শ্লীলতাহানি করেছে। কিন্তু কেন? আমরাতো কোন রাজনীতি করিনা বা নির্বাচনে কারো পক্ষ নেই নাই।
নব নির্বাচিত মেম্বার আজাদ হোসেন বলেন, আমাদের উলুকান্দি গ্রামে বিজয় মিছিল করার সময় উজ্জ্বল এর বাড়ির ভেরাতে ধাক্কা লাগে তখন রোশনা আক্তার আমাদের লোকজনকে গালমন্দ শুরু করে তখন আমরা মিছিল নিয়ে চলে যাই।
ভাঙচুর ও শ্লীলতাহানির প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা তাদের বাড়ির ভেতরেই প্রবেশ করিনাই আর শ্লীলতাহানিরতো প্রশ্নই উঠে না।
উক্ত ঘটনায় রোশনা আক্তার বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগের প্রেক্ষিতে গতকাল তিতাস থানার এসআই মধুসূদন ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ