Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগের মনোনীত প্রার্থীদের ভোট দেয়ার আহবান জানিয়ে কেন্দ্রীয় আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, নৌকা মার্কার বিজয়ের কোন বিকল্প নেই। নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন, মানুষের উন্নয়ন। নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে দেশের চলমান উন্নয়ন অব্যহত রাখতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নৌকার বিজয়ের বিকল্প নাই। গত শনিবার দাউদকান্দি ১নং সদর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. কামরুজ্জামান শাহীনে নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গোলাপের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই নির্বাচনী অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. লিল মিয়া চৌধুরীর সভাপতিত্বে বক্তব্যে রাখেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিন সরকার, সাধারণ সম্পাদক রওশন আলী মাস্টার, সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মোতাহের হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, সহ-সভাপতি শাহজালাল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার শাহজাহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন