Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যক্তিগত অর্থায়নে মসজিদ নির্মাণের প্রতিশ্রুতি

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ডোমার পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র মনছুরুল ইসলাম দানু বলেন, আগামি ২-৩ মাসের মধ্যে সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে কাঁচাবাজারের মসজিদ পূর্ননির্মাণ, কাঁচাবাজারকে মডেল হিসেবে তৈরি করা, টোলমুক্ত হাট এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা নিয়ে ডোমারে ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ করা হবে। ডোমার কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে গত ১৩ নভেম্বর রাত ৮টায় পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণের সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত পৌর মেয়র এসব প্রতিশ্রুতি দেন।
কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. এন্তাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নব-নির্বাচিত ডোমার পৌর মেয়র মো. মনছুরুল ইসলাম দানু, বিশেষ অতিথি ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আখতারুজ্জামান সুমন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সেলিম রেজা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মিজানুর রহমান তুলু প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মিজানুর রহমান জুয়েল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সামছুল আলম, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. অহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রুবেল ইসলাম, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. কাওছার আলম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আনারুল হক, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানাজ পারভীন, ৪,৫,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাছিমা বেগম ৬,৭,৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর উম্মে কুলসুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন