Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাথাভাঙ্গা নদীর ওপর নতুন সেতু উদ্বোধন

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

২২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে ১৪০ মিটার দৈর্ঘ্য ও ১০ দশমিক ২৫ মিটার প্রস্থের মাথাভাঙ্গা নদীর ওপর নতুন নির্মিত সেতুর উদ্বোধন করা হয়েছে। কুষ্টিয়া (ত্রিমোহনী)-মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ (আর-৭৪৫) সড়কে ৭৯তম কিলোমিটারে ২২ কোটি ৪০ টাকা ব্যয়ে মাথাভাঙা নদীর ওপর সেতু নির্মাণ প্রকল্পের আওতায় নতুন নির্মিত সেতুর ভার্চুয়াল উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় মন্ত্রী ভার্চুয়াল সভার মাধ্যমে উদ্বোধনের পর এ সেতুটি চলাচলের জন্য খুলে দেয়া হয়।
সেতু ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাসুদ করিম, চুয়াডাঙ্গা পুলিশ জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাসরিন আক্তার, চুয়াডাঙ্গা সড়ক ও জনপথ বিভাগের
উপ-বিভাগীয় প্রকৌশলী মতিয়ার রহমান, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ