Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তৃতীয় শ্রেণী পড়ুয়া এক মাদরাসা শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। গত শনিবার বিকেলে গুরুতর অবস্থায় ওই শিক্ষার্থীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিতার মা বাদি হয়ে থানায় মামলা করলেও এখনো অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে ইয়াছিন মিয়া (১৬) চলতি বছর এসএসি পরীক্ষার্থী। লম্পট ইয়াছিন বাড়ি থেকে একটু দূরে খালে মাছ ধরে মাছ দিবে বলে এই প্রলোভনে মহিলা মাদরাসা পড়ুয়া ১০ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীকে শুক্রবার দুপুরে জোরপূর্বক ধর্ষণ করে ইয়াছিন। পরে শুক্রবার রাতে নির্যাতিতাকে নিয়ে থানায় গিয়ে মা বাদি হয়ে মামলা করেন। পরে শনিবার সকালে ওই শিক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়। পরে চিকিৎসকের পরামর্শে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন