Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

নজরুল গবেষণা কেন্দ্র বগুড়া পুনর্গঠিত

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ার ঐতিহ্যবাহী সংগঠন নজরুল গবেষণা কেন্দ্রের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠিত হয়েছে। গত শনিবার সংস্থার এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শুক্রবার সংগঠনের এক সাধারণ সভায় নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি মহসিন আলী রাজু। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জিয়া হাসান ঝিলিম, সহসভাপতি সাইফুল ইসলাম লেবু, সাংগঠনিক সম্পাদক আইভি আক্তার নুপুর, ওস্তাদ স্বপন সিং, হেলাল উদ্দিন ইঞ্জিনিয়ার, আলহাজ্ব আরেফ বিল্লাহ বিলু,রায়হান আহম্মেদ রানা, ফৌজিয়া আক্তার পুতুল, রেহেনা কবীর প্রমুখ। সভায় আলোচ্য সুচি মোতাবেক সংস্থার নতুন কমিটি গঠনের বিষয়টি অনুমোদিত হলে সভার সভাপতি সংস্থার প্রতিষ্ঠাতা ও তৎকালীন সভাপতি ডাক্তার আর এ এম তারেকের ওপর নির্বাচন পরিচালনার ভার অর্পণ করেন।
তিনি সাধারণ সভার অনুমোদন সাপেক্ষে মহসিন আলী রাজুকে সভাপতি, আইভি আক্তার নুপুরকে সাধারণ সম্পাদক, রায়হান আহম্মেদ রানাকে সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা দিয়ে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে ১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠনের জন্য নির্দেশনা দেন। নির্দেশনা মোতাবেক শনিবার পুর্নাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নজরুল গবেষণা কেন্দ্র বগুড়া পুনর্গঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ