Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় গৃহবধুকে পিটিয়ে হত্যা, লাশ বস্তাবন্দি ঘাতক স্বামীসহ আটক দুই

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার আলিপুরে আছিয়া খাতুন (২৪) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার পর লাশ বস্তাবন্দি করে মাটির নিচে পুতে রাখে স্বামী ও তার বন্ধু। সোমবার দিবাগত রাতে সদর উপজেলার আলিপুর ইউনিয়নের আগুনপুর নামক গ্রামের একটি মাছের ঘেরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ওই ঘেরের পাড় থেকে গৃহবধুর মাটিচাপা দেয়া বস্তা বন্দী লাশ উদ্ধার করে।
আটককৃতরা হলেন, আছিয়া খাতুনের স্বামী আলিপুর ইউনিয়নের চাপারডাঙ্গী গ্রামের আদর আলী ছেলে আমজেদ আলী গাজী ও তার বন্ধু সাইদুল কবীর।
নিহত আছিয়া খাতুনের পিতা আব্দুল খালেক সাংবাদিকদের জানান, প্রায় সাতবছর আগে আমজেদ আলীর সাথে তার মেয়ের বিয়ে হয়। তাদের দুটি শিশু পুত্র রয়েছে। সোমবার সকালে জামাই আমজেদ তার বাড়িতে আসে। সে মেয়ে আছিয়াকে বাজার করতে আলিপুর হাটখোলায় যেতে বলে। তারা দুজনে বাজারে আসে। এরপর থেকে মেয়ে আছিয়ার কোন খবর পাওয়া যায়নি।
এদিকে পুলিশের কাছে স্বীকার উত্তিতে ঘাতক স্বামী ও তার বন্ধু সাইদুল জানিয়েছে, আছিয়াকে একটি মাছের ঘেরে ডেকে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার পর লাশ বস্তাবন্দি করে ঘেরের বেড়িবাধের পাশে মাটিতে পুতে রাখা হয়। এরপর ওই ঘেরের লোকজন এসে রক্ত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আছিয়া খাতুনের পুতে রাখা লাশ উদ্ধার করে।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আছিয়ার স্বামীসহ দু’জনকে আটক করা হয়েছে। আটককৃত দু’জনই হত্যার বিষয়টি স্বীকার করেছে। তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায় গৃহবধুকে পিটিয়ে হত্যা
আরও পড়ুন