Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৯:৫৩ এএম

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করা হবে আজ (১৫ নভেম্বর)। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ চার্জশিট গ্রহণ করবেন। গত ২৬ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম চার্জশিট গ্রহণের জন্য এই দিন ধার্য করেন।

এর আগে, গত ৪ অক্টোবর এ মামলায় পরীমনিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেয় সিআইডি। পরে ১০ অক্টোবর পরীমনিসহ তিনজনের জামিন দিয়ে তাদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করে বিচারের জন্য মহানগর আদালতে বদলির আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার। এর পরে ১৩ অক্টোবর মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ চার্জশিট দেখে তা গ্রহণের জন্য ২৬ অক্টোবর দিন ধার্য করেন।

ওই দিন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। তবে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক চার্জশিট গ্রহণ করেননি। ১৫ নভেম্বর চার্জশিট গ্রহণের তারিখ ধার্য করেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে পরীমনিকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। পরে গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। এরপর ৪ অক্টোবর আদালতে মামলার চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন