Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলায় এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:১২ পিএম

ভোলা সদর রোডে ৭নং ওয়ার্ডের মোনালিসা গলিতে গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করেছেন যাওয়াত সাদনাম অর্নব (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী। সে এবছর ভোলা সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশ নেয়। রবিবার রাতে আত্মহত্যা করেছে বলে পুলিশ ধারণা করছে। তার মা আয়েশা জেরিন বলেন,বেশ কিছুদিন ধরে সে হতাশাগ্রস্ত ছিলো। ধারনা করা হচ্ছে বাবার সাথে অভিমান করে আত্মহত্যা করতে পারে।
ভোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তার গলায় ফাসঁ দেওয়ার চিহ্ন পাওয়া গেছে।
অর্নবের মা আয়েশা জেরিন বলেন, ওর বাবা একে এম আসাদুজ্জামান এর উপর অর্নব এর অনেক অভিমান ছিলো। সেই অভিমান থেকে হতাশাগ্রস্ত ছিলো সেখান থেকে আত্মহত্যা করতে পারে।
বাসার রান্না ঘরে গায়ের চাদুর পেচিঁয়ে গলায় ফাসঁ নেয় সে। পুলিশ এসে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন। অর্নব তার মাকে নিয়ে দীর্ঘদিন ধরে মোনালিসা গলিতে তার খালুর বাসায় থাকতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ