Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আত্মহত্যা করেছেন শাবির আরো এক শিক্ষার্থী

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৭:৫৪ পিএম

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৩-১৪ সেশনের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। চঞ্চল চক্রবর্তী নামে সে শিক্ষার্থী গতকাল রবিবার ( ১৪ নভেম্বর) তার নিজ বাড়ি থেকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ছাত্র উপদেষ্টা ড. মো. আজহারুল আরাফাত বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, চঞ্চল চক্রবর্তী ২০১৩-১৪ সেশনে রসায়ন বিভাগে ভর্তি হলেও তার এক বছর পর জুনিয়র ব্যাচের সাথে হয়ে ক্লাস করছিলেন। নিজ ব্যাচ থেকে পিছিয়ে পড়ে জুনিয়রদের সাথে স্বাচ্ছন্দ্যবোধ করতেন না তিনি। ফলে ১ম বর্ষ ২য় সেমিস্টার পর্যন্ত কোর্সগুলো কমপ্লিট করার পর থেকে অনেকগুলো কোর্সে তোলা হয়নি তার। পরবর্তীতে ২০১৮ সালে শারীরিকভাবে অসুস্থ হয়ে বাড়িতে গিয়ে এখন পর্যন্ত ক্যাম্পাসে ফিরেন নি। উন্নত চিকিৎসার জন্য তিনি ভারতেও গিয়েছিলেন বলে জানিয়েছেন তার বন্ধু ও রুমমেট। চিকিৎসা শেষে দেশে ফিরে কিছুদিন পূর্বে রুমমেটকে হলে ফিরবেন বলে জানিয়েছিলেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৩০২৯ নম্বর রুমে থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ